সংবাদ শিরোনাম :
বর্তমানে ‘তারকা’ রাণু মণ্ডল কত টাকার মালিক?

বর্তমানে ‘তারকা’ রাণু মণ্ডল কত টাকার মালিক?

বর্তমানে ‘তারকা’ রাণু মণ্ডল কত টাকার মালিক?
বর্তমানে ‘তারকা’ রাণু মণ্ডল কত টাকার মালিক?

বিনোদন ডেস্ক- খ্যাতি আর খ্যাতির বিড়ম্বনা, দুয়েরই জলজ্যান্ত উদাহরণ ভারতের রানাঘাটের রানু মন্ডল। কিছু দিন আগে ভবঘুরে রাণু মণ্ডল পথে-ঘাটে গান গেয়ে বেড়াতেন। সেখান থেকে রাণু এখন বলিউড। রাণাঘাট থেকে সোজা পাড়ি দিয়েছেন স্বপ্ননগরী মুম্বই। হ্যাপি হার্ডি এন্ড হীর ছবিতে শোনা যাবে রাণুর গান। হিমেশ রেশমিয়ার সঙ্গে ডুয়েট রেকর্ড করে কলকাতায় ফিরলেন রাণু মণ্ডল।

স’ফুলো কা তারো কা’, ‘পানা কি তামান্না’ বা ‘জিন্দেগি অওর কুছ ভি নেহি’… দিন-রাত গান গাইতেন রানাঘাটের ভবঘুরে রাণু। সম্প্রতি কয়েকজন এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। তারপরেই মুহূর্তে ভাইরাল রানাঘাটের ‘লতা’। বদলে গেল ভবঘুরে রাণুর জীবন। এককথায়, রাণু পেলেন লটারি। রানাঘাটের স্টেশনের ভাইরাল রাণু এখন লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে।

রেলস্টেশনে বসে তাঁর গাওয়া লতা মঙ্গেশকরের ‘এক প্যার কা নাগমা হ্যায়’ গানটি সোশ্যাল মিডিয়া ও ইউটিউবে ছড়িয়ে পড়ার সুবাদে এখন তিনি স্টার। তার সেই গানের ভিউ ইতিমধ্যে কোটির ঘর ছাড়িয়েছে। খ্যাতির সঙ্গে সঙ্গে নানারকম উটকো ঝামেলা জুড়েছে রানুর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় দিনরাত নানা ভুয়া খবর ও ট্রোল চলছে তাঁকে ঘিরে।

এতদিন রেলস্টেশনে গান গেয়ে পথচারীদের কাছ থেকে পাঁচ-দশ টাকা সাহায্য নিয়ে দিন গুজরান হত রানু মন্ডলের। সম্প্রতি একটি রিয়্যালিটি শো-য়ে রানুর কণ্ঠে এক লাইন গান শুনেই তাকে দিয়ে নিজের পরবর্তী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর ‘তেরি মেরি কাহানি’ গানটি গাইয়েছেন বলিউডের বিখ্যাত সংগীত পরিচালক ও গায়ক হিমেশ রেশমিয়া। সেই গানটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শোনা যায় এই গান গাওয়ার জন্য রানু মন্ডলকে নাকি ছ-সাত লাখ টাকা দিয়েছেন হিমেশ। রাণু টাকা নিতে চাননি, কিন্তু হিমেশ নাকি জোর করেই টাকা দিয়েছেন।

কিন্তু এই খবরের কোনও ভিত্তি নেই বলে জানিয়েছেন রাণুর সাহায্যকারী অতীন্দ্র চক্রবর্তী। পেশায় ইলেকট্রিক্স টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ার অতীন্দ্র। রানাঘাট স্টেশন দিয়ে তাঁর নিত্য যাতায়াত। স্টেশন চত্বরে রানুর গান শুনে অবাক হয়েছিলেন। এরপর তিনি নিজেই উদ্যোগ নিয়ে রাণু মণ্ডলের গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। বর্তমানে অতীন্দ্রর সঙ্গেই মুম্বইয়ে রয়েছেন রাণু।

অতীন্দ্র সংবাদমাধ্যমকে জানান, ‘গান গাওয়ানোর জন্য হিমেশ স্যার রানু দিদিকে টাকা দিয়েছেন- এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন। হিমেশ স্যারের মতো বড়মাপের একজন সঙ্গীত পরিচালক রানু দিদিকে বলিউডে প্লেব্যাক করার সুযোগ দিয়েছেন, এটাই সব থেকে বড় কথা। টাকা পয়সার প্রসঙ্গ এখানে আসেই না।

বাজারে খবর রটে, রাণু মণ্ডলকে ৫৫ লাখ টাকার একটা ফ্ল্যাট কিনে দিচ্ছেন সালমান খান। কিন্তু খানের তরফ থেকে এ ধরনের কোনও প্রস্তাব আসেনি বলে জানান অতীন্দ্র। তিনি বলেন, ‘রানুদির পকেটে এখন পাঁচ টাকাও নেই। আর লোকে মজে আছে ৫৫ লাখের গল্পে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com